নরসিংদী জেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক কে এই পাপিয়া

বিডি খবর ৩৬৫ ডটকমঃ

শনিবার দেশ ছেড়ে পালিয়ে যাওয়ার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে ৪ জনকে আটক করে র‍্যাব-১ এর সদস্যরা। এরা হলেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারন সম্পাদক শামিমা নুর পাপিয়া, তার স্বামী সুমন চৌধুরী ওরফে সুমন মতি ও তাদের দুই সহযোগী। তাদের বিরুদ্ধে বিশেষ করে পাপিয়ার বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপসহ মাদক ব্যবসা, চাদাবাজিসহ অসংখ্য অভিযোগ রয়েছে।

পাপিয়া গ্রামগঞ্জের মেয়েদের আর্থিক দুর্বলতার সুযোগ নিয়ে ঢাকার বিলাসবহুল হোটেলে এনে দেহ ব্যবসায় বাধ্য করতেন। রাজধানীর গুলশানের একটি হোটেলের প্রেসিডেন্ট স্যুটটি সারাবছরই পাপিয়ার নামে বরাদ্ধ থাকার তথ্য বেড়িয়ে এসেছে। এই স্যুটসহ রাজধানীর অন্যান্য বিলাসবহুল হোটেলে দেহ ব্যবসা ও মাদকের ব্যবসা চালিয়ে পাপিয়া চৌধুরী অঢেল সম্পদের মালিক বনে যান। এই সমস্ত মেয়েদের দিয়ে পাপিয়া তদবির বানিজ্যও চালিয়ে আসছেন দীর্ঘদিন ধরে। আর এই সমস্ত অসামাজিক ব্যবসায় পাপিয়াকে সহযোগিতা করে আসছেন তারই স্বামী সুমন চৌধুরী। স্বামী-স্ত্রী দুজনে মিলে অস্ত্রের ব্যবসাও চালিয়ে আসছেন বেশ অনেকদিন থেকেই। তাদের বিরুদ্ধে চাঁদাবাজি, অসামাজিক কার্যকলাপ ও মাদকের বেশ কয়েকটি মামলাও রয়েছে।

পাপিয়ার ফেসবুক পাতা থেকে জানা যায় সে নরসিংদী সরকারি কলেজের ছাত্রী ছিল। ২৭শে অক্টোবর, ১৯৯২ সালে তার জন্ম। নরসিংদী জেলার ক্ষমতাসীন দলের বড় বড় নেতাদের সাথে উঠানো ছবি রয়েছে তার ফেসবুক পাতায়। নরসিংদী আওয়ামীলীগের বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চের প্রথম সারিতেই দেখা যায় পাপিয়া ও তার স্বামীকে।

সম্প্রতি আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের বেশ কয়েকটি প্রোগ্রামের ছবি রয়েছে তার ফেসবুক পাতায়। পাপিয়ার নিয়ন্ত্রনে গুলশানের হোটেলটিতে ৭ মেয়ে দেহ ব্যবসার কাজ করত বলে জানা গেছে। এখানে প্রতিদিন দুই লক্ষ পঞ্চাশ হাজার টাকা শুধু মদের বিলই দিতেন পাপিয়া। এ ছাড়াও রাজধানীর অন্যান্য হোটেলে দেহ ব্যবসা চালিয়ে আসছিলেন পাপিয়া। পাপিয়ার ডাক নাম পিউ বলে জানা গেছে।

নরসিংদীতে পাপিয়ার একটা গাড়ি সার্ভিসিং সেন্টার রয়েছে। ঢাকার এফডিসি সংলগ্ন যৌথ মালিকানায় তার গাড়ির ব্যবসা রয়েছে। আর তার স্বামী সুমন চৌধুরীর থাইল্যান্ডে একটি বার পরিচালনা করেন। পাপিয়ার এই সমস্ত অপকর্মের খবর ও গ্রেপ্তারের কথা শুনে তাকে যুব মহিলালীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *