নিজেই নিজেকে বিরোধী দলের নেতা ঘোষনা করলেন এরশাদ!

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

সাবেক সেনা শাসক এরশাদ বিতর্ক ও সমালোচনা থেকে বেড়িয়ে আসতে পারছেন না। হরহামেশাই তিনি নতুন নতুন বিতর্কের জন্ম দিচ্ছেন। ২০১৪ সালের নির্বাচনের সময় তিনি রহস্যময় ভূমিকা পালন করেছিলেন। সেই সময় নিত্য তিনি নতুন নতুন জল্পনা-কল্পনার জন্ম দিতেন। ৩০শে ডিসেম্বরের নির্বাচনের আগে পরেও নানা ঘটনার জন্ম দিয়েছেন তিনি। নির্বাচনের কয়েকদিন আগে তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুরে চলে গেলেন। ফিরে আসলেন নির্বাচনের মাত্র ৪ দিন আগে।

এই তো সেদিন তিনি তার ভাই জিএম কাদেরকে তার রাজনৈতিক উত্তরসূরী ঘোষনা করে মিডিয়ায় বিবৃতি পাঠিয়েছেন। এই সিদ্ধান্ত নেওয়ার আগে তিনি দলের সর্বোচ্চ ফোরামে আলোচনা করেন নি। তিনি এককভাবেই ভাইকে তার উত্তরসূরী ঘোষনা করে দিলেন। অথাৎ তার অবর্তমানে ভাই জিএম কাদেরই হবেন জাতীয় পার্টির প্রধান। এই হল এরশাদ তথা জাতীয় পার্টির আভ্যন্তরীন গনতন্ত্র।

শুক্রবার আবার তিনি গন মাধ্যমে একটি বিবৃতি পাঠিয়েছেন। তাতে তিনি উল্লেখ করেছেন, তিনিই সংসদে বিরোধী দলীয় নেতা হিসাবে থাকবেন। এখানেই শেষ নয় তিনি তার ভাই জিএম কাদেরকে সংসদে বিরোধী দলীয় উপনেতা হিসাবে ঘোষনা করলেন। যে সিদ্ধান্তগুলি দলীয় ফোরাম কিংবা দলের পার্লামেন্টারি বোর্ডে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়ার কথা ছিল তা তিনি এককভাবেই নিলেন। এরশাদের বর্তমান বয়স ৮৮। তবে এই বয়সেও তিনি একবার প্রেসিডেন্ট হতে চান। দেখা যাক তার স্বপ্ন সফল হয় কিনা। কিংবা কিভাবে তিনি তার এই খায়েস বাস্তবায়ন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *