জামাতকে রাজনীতিতে পুনর্বাসিত করার লবিস্ট হিসাবে কাজ করছেন ডঃ কামাল

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

আদালত কর্তৃক নিষিদ্ধ ঘোষিত জামাতকে রাজনীতিতে আবার পুনর্বাসনের কাজ নিয়েছেন ঐক্য ফ্রন্ট নেতা ডঃ কামাল হোসেন। আর এই কাজে দালাল হিসাবে কাজ করছেন কামাল হোসেনের ইহুদী মেয়ের জামাই। জামাতও নিজেদেরকে রাজনীতিতে পুনর্বাসিত করতে কামাল হোসেন গংকে মোটা টাকার বিনিময়ে লবিস্ট নিয়োগ দিয়েছে। আর কামাল হোসেনও ঐক্য ফ্রন্টের আড়ালে সেই কাজটিই করে যাচ্ছেন। ঐক্য ফ্রন্টের মলাটে জামাতকে আবার রাজনীতিতে সক্রিয় করে তুলার কাজটি সুচারোভাবে চালিয়ে যাচ্ছেন তিনি। যুক্তরাষ্ট্রের একটি কোম্পানীকেও জামাতের পক্ষে কাজ করতে লবিস্ট নিয়োগ দিয়েছে।

কামাল হোসেন প্রায়শই বলে থাকেন নির্বাচনের মাধ্যমে তিনি দেশের মানুষকে দেশের মালিক বানাবেন। আমাদের সংবিধান অনুযায়ী এমনিতেই দেশের মালিক জনগন। কাজেই নতুন করে মানুষকে দেশের মালিক বানানোর ভূয়া কথা বলার প্রয়োজন নাই। কামাল হোসেনের এমন সস্তা কথায় বিশ্বাস করার অনৈতিক কাজ করার মানসিকতা এদেশের মানুষের আর নাই। মানুষ এখন অনেক সুচ্চার। তারা উন্নতি ও অগ্রগতি কি জিনিষ তা জানে, কোনটি ভাল কোনটি মন্দ তা জানে। এদেশকে কোন দল ভাল চালাতে পারে ও আগামীতে কে ভাল চালাবে এই সব চিন্তা করেই মানুষ তাদের ভোটাধিকার প্রদান করবে।

যে জামাত দেশের বিরুদ্ধে যুদ্ধ করেছে, দেশের মানুষের বিপক্ষে অবস্থান নিয়েছে, পাকিস্তানের পক্ষে কাজ করে এদেশের লক্ষ লক্ষ মানুষকে হত্যা করেছে, যারা এখনো দেশের স্বাধীনতা স্বীকার করেনা, যারা তাদের অতীত কৃতকর্মের জন্য ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে না কামাল হোসেন তাদেরকে দেশের মালিক বানাবার চেষ্টা করছে। তাদেরকে দেশের মালিকানা ফিরিয়ে দিয়ে এদেশে আবার পাকিস্তানি ভাবধারা ফিরিয়ে আনার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। মুক্তিযুদ্ধের পক্ষের দেশ প্রেমিক কোটি কোটি জনতা কামাল হোসেনের এই খায়েস কখনো পুরন হতে দিবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *