তরুনীকে জন্মদিনের কথা বলে ফ্লাটে এনে ধর্ষন-ধর্ষক ইভান রিমান্ডে

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

অভিনেত্রী প্রেমিকাকে জন্মদিনের কথা বলে ফ্লাটে ডেকে এনে ধর্ষন মামলার আসামী ধর্ষক বাহাউদ্দিন ইভানকে ৪ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছিল গত মঙ্গলবার রাতে বনানীর চেয়ারম্যানবাড়ীর এক বিলাশ বহুল ফ্লাটে। ওই ফ্লাটের দুতলায় ইভানরা পরিবারসহ ভাড়া থাকেন। পাশেই ইভানদের ১০ কাঠার আধা পাকা একটি বাড়ি রয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের মাধ্যমে ওই অভিনেত্রী তরুনীর সাথে প্রথমে পরিচয় ও পরে প্রেম হয় ইভানের। ইভান বিবাহিত ও দুই সন্তানের জনক। সন্তানসহ তার ২য় স্ত্রী লালবাগে বাবার বাসায় থাকেন। ১৯ বসর বয়সে তিনি প্রথম বিয়ে করেন ও পরে তাকে তালাক দেন। ইভান মাদকাসক্ত ও তিনি দুইবার মাদকাসক্তি নিরাময় কেদ্রে ছিলেন। উশৃঙ্খল হওয়ায় তিনি উচ্চ মাধ্যমিকের গন্ডি পাড় হতে পারেননি। কিন্তু তিনি নিজেকে আরজে বলে পরিচয় দিতেন। কখনো ঢাকা ইউনিভার্সিটি আবার কখনো নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে পাশ করেছেন বলে তরুনীদের সাথে প্রতারনা করতেন।

তরুনীর ভাষ্য অনুযায়ী সেদিন বিকালে ইভান তাকে ফোন করে বলে আজ তার জন্মদিন। ইভানের মা তার(প্রেমিকা) সাথে কথা বলতে চাচ্ছে। ইভানের মার পরিচয়ে এক মহিলা ফোনে তার সাথে কথা বলে। তরুনী সন্ধ্যার পর ইভানের বাসায় এসে দেখেন বাসায় ইভান ছাড়া আর কেউ নেই। ইভান তরুনীকে জানায় তার মা-বাপ পাশের রুমে ঘুমিয়ে আছে। বাসায় জন্মদিনের কোন পরিবেশও দেখছেন না। বিপদ আচ করতে পেরে তরুনী বাসা থেকে বেড় হয়ে যেতে চাইলে ইভান তাকে ভেড় হতে দেয়নি। পরে তাকে ধর্ষন করে রাত তিনটার পরে বেড় করে দিলে তরুনী বনানী থানায় এসে অভিযোগ করে। পরে বুধবার পুলিশ সে বাসায় অভিযান চালিয়ে ইভানসহ কাউকে পায়নি।

পরে ইভান র‍্যাবের হাতে নারায়নগঞ্জের মাসদাইর থেকে গ্রেপ্তার হন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তরুনীকে ধর্ষনের কথা স্বীকার করেছে। এই মামলায় পুলিশ তাকে চারদিনের রিমান্ডে নিয়েছে। তরুনীর অভিযোগের পর পুলিশ ইভানের বাসায় তাকেসহ কাউকে পায়নি। পরে জিজ্ঞাসাবাদে ইভান জানায় সে ওই বাসার ছাদে আত্নগোপন করে ছিল। পরে সে চেয়ারম্যানবাড়ীর এক বাসায় কিছু সময় থেকে সেখান থেকে প্রথমে কাওলা যায়। সেখান থেকে দক্ষিনখানে গিয়ে এক আত্নীয়ের বাসায় রাত্রী যাপন করে বৃহস্পতিবার সকালে নারায়নগঞ্জের মাসদাইরে খালার বাসায় আত্নগোপন করে। সেখান থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় র‍্যাব তাকে গ্রেপ্তার করে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *