কুষ্টিয়ায় নব্য জেএমবির আমীর আয়ুব আলীর স্ত্রীসহ ৩ নারী জঙ্গি আটক

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

কাউন্টার টেররিজম ইউনিট ও জেলা পুলিশ কুষ্টিয়ার ভেড়ামারা শহরের বামনপাড়া তালতলা মসজিদের পাশে একটি টিনসেডের এক তলা বাড়িতে অভিযান চালিয়ে ৩ নারী জঙ্গিকে আটক করেছে। গ্রেপতারকৃতদের মধ্য একজন নব্য জেএমবির আমীর আইয়ুব আলীর স্ত্রী। পুলিশ এ অভিযানে দুইটি সুইসাইডাল ভেস্ট, একটি পিস্তল, ম্যাগজিন ও গান পাউডার উদ্ধার করেছে।
কাউন্টার টেরিরেজমের একটি ইউনিট রাত ১২টার দিকে জানতে পারে, ভেড়ামারা তালতলা মসজিদের পাশে একটি বাড়িতে জঙ্গিরা অবস্থান করছে। এ খবর পাওয়ার পর কাউন্টার টেররিজম ইউনিটের এডিসি আব্দুল মান্নানসহ কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশ, কুষ্টিয়া পুলিশ ও ডিবি পুলিশের একটি যৌথ টিম সেখানে অভিযানে যায়। রাত ৩টার দিকে বাড়িতে অভিযান চালালে একজন নারী সুইসাইড ভেস্ট পরিহিত অবস্থায় পুলিশের ওপর হামলার চেষ্টা করে। বিষ্ফোরিত হওয়ার আগেই পুলিশ সদস্যরা তাকে ধরে ফেলে। পরে আরো দুই নারীকে আটক করে পুলিশ। আটক হওয়ার সময় জঙ্গি তিথি ও সুমাইয়ার শিশু সন্তান সঙ্গে ছিল।
জানা যায়, জঙ্গি আস্তানার বাড়ির মালিক নাসিমা খাতুনের কাছ থেকে প্রায় দুই মাস আগে জঙ্গিরা বাড়িটি ভাড়া নেয়। পুলিশ ও কাউন্টার টেররিজম ইউনিট জঙ্গি আস্তানাটি ঘিরে রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *