এবার নেপালি সবজিওয়ালিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড়

অনলাইন ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

পাকিস্তানের ইসলামাবাদে নীল চোখের চা-ওয়ালা আরশাদ খানকে নিয়ে সোশ্যল মিডিয়ায় ঝড় উঠার কথা নিশ্চয় আপনাদের মনে আছে। এবার নেপালের এক সবজিওয়ালিকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠেছে।

টুইটারে ভাইরাল হয়ে উঠেছে নাম না জানা এই মেয়েটির ছবি। স্থানীয় এক বাজারে নেপালি এই মেয়েটি সবজি বিক্রি করেন। ইন্টারনেটে এখন তার সবজি বহন করা ও বিক্রি করার ছবি  ছড়িয়ে পড়েছে।

nepal-girl1

নেপালি এই মেয়েটির ছবি টুইটারে শেয়ার করে যারা মন্তব্য করছেন, তাদের বেশিরভাগই পুরুষ। আর নেপালের প্রতিবেশী দেশগুলো থেকে এই ছবিটি প্রচুর শেয়ার করা হচ্ছে।এই সবজিওয়ালি তার সৌন্দর্য দিয়ে ইন্টারনেট মাত করে দিয়েছেন অনেক পুরুষ মন্তব্য করেছেন। টুইটারে একজন বলেছেন “সৌন্দর্য আর কঠিন পরিশ্রম এই দুটোর ফসল হলো নেপালের সবজিওয়ালি। সোশ্যাল মিডিয়ার খ্যাতি জিন্দাবাদ”।

“কদিন আগে ইন্টারনেটে হাজার হাজার মেয়ে পাকিস্তানের চা-ওয়ালাকে নিয়ে আলোড়ন তুলেছিল, এবার সময় ছেলেদের অপরূপ সৌন্দর্যের অধিকারী নেপালের এই সবজিওয়ালিকে নিয়ে ইন্টারনেটে আলোড়ন তোলার” দেশী বান্দা নামে একজন তাঁর টুইটারে এমন মন্তব্য করেছেন। ইন্টারনেটের নতুন সেনসেশানে পরিণত হয়েছেন নেপালি এই সবজিওয়ালি।

nepal-girl

টুইটারে অনেকে মন্তব্য করেছেন দক্ষিণ এশিয়ার দেশগুলোর বাইরে থেকেও।স্টুয়ার্ট ফ্রিডম্যান নামের একজন লন্ডন থেকে এই ছবিটি টুইটারে শেয়ার করে নেপালের সকল ভাইবোনদের শুভেচ্ছা জানিয়েছেন।

দিন কয়েক আগে পাকিস্তানের চা-ওয়ালা আরশাদ খানকে নিয়ে ইন্টারনেটে ছিল ব্যাপক আলোচনা। পোশাক মডেলও হয়ে গেছেন সেই চা-ওয়ালা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনার বদলৌতে।কেউ কেউ মজা করে চা-ওয়ালা আর সবজিওয়ালির বিয়ে দিয়ে দেওয়ারও কথাও লিখেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *