ছয় মাসের জন্য মাঠের বাইরে মুস্তাফিজ

অনলাইন ডেস্কঃবিডি নিউজ ৩৬৫ ডটকম
টাইগার পেসার মুস্তাফিজুরে রহমানকে ইনজুরির কারণে ছয় মাসের জন্য মাঠের বাইরে থাকতে হতে পারে । আগস্টে তার কাঁধের অস্ত্রোপচার হলে অন্তত ছয় মাস তিনি ক্রিকেট খেলতে পারবেন না বলে জানিয়েছে ক্রিকইনফো।
পেসার মুস্তাফিজুর রহমান

পেসার মুস্তাফিজুর রহমান

তবে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস মুস্তাফিজের অস্ত্রোপচার করা হবে কিনা সে বিষয়ে সোমবার সিদ্ধান্ত নেয়া হবে বলে জানিয়েছেন ।ইংল্যান্ডের মাটিতে কাউন্টি দল সাসেক্সের হয়ে খেলতে নেমে ফের ইনজুরিতে পড়েছেন মুস্তাফিজ। রিপোর্ট থেকে জানা যায়, তার অস্ত্রপচার করাতে হবে। ইংল্যান্ড অথবা অস্ট্রেলিয়ায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তার অস্ত্রপচার করার চিন্তা-ভাবনা করছে।
অস্ত্রোপচার যেখানে করানো হোক না কেন- এটি হলে আগামী ছয় মাসের জয় মাঠের বাইরে চলে যাবেন মুস্তাফিজ।সে ক্ষেত্রে আগামী অক্টোবরে ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজে খেলতে পারবেন না।  এ বছরের শেষের দিকে নিউজিল্যান্ড সফরেও হয়তো তার খেলা হবে না।ক্রিকইনফোকে জালাল ইউনুস বলেন, ‘গত কয়েক দিনে তার রিপোর্ট আমরা কয়েক জায়গায় পাঠিয়েছি। সেরা শল্যবিদের কাছেই আমরা তার অস্ত্রপচার করাতে চাই। যুক্তরাজ্যে দু’জন ও অস্ট্রেলিয়াতে একজন বিশেষজ্ঞ পেয়েছি। কার কাছে অস্ত্রপচার করা হবে- সেটা সোমবার দিন সিদ্ধান্ত নেয়া হবে। মুস্তাফিজ মানসিকভাবে প্রস্তুত আছেন।
অস্ট্রেলিয়া কিংবা ইংল্যান্ড কোথায় অস্ত্রোপচার হবে সেটাও সিদ্ধান্তের অপেক্ষায় আছে। ক্রিকইনফো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *