মেয়র আনিসুল হকের অবস্থা অপরিবর্তিত, এখনো আইসিইউতে

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

লন্ডনে হাসপাতালে চিকিৎসাধীন ঢাকা উত্তরের মেয়র আনিসুল হকের অবস্থা অপরিবর্তিত রয়েছে বলে জানিয়েছেন তার ছেলে নাভিদুল হক। ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। মেয়রের ব্যক্তিগত সহকারী মিজানুর রহমান জানিয়েছেন বুধবার মেয়রের অবস্থা যেমন ছিল, বৃহস্পতিবারও তেমনই আছে।

গতকাল মেয়রের ছেলে নাভিদুল হক বাবাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি আবেগঘন পোস্ট দিয়েছেন। তিনি সেখানে উল্লেখ করেন, ‘আমার বাবা মস্তিষ্কের বিরল রোগ সেরিব্রাল ভাসকিউলাইটিসে আক্রান্ত হয়েছে। দু’মাসের মতো অবসাদ, মাথাব্যথায় ভুগে ও রোগ নির্ণয়ে ঢাকার চিকিৎসকদের ব্যর্থতার পর এ রোগের সম্ভাব্য সর্বোত্তম চিকিৎসা পাওয়ার আশায় তাকে লন্ডনের বর্তমান হাসপাতালে ভর্তি করা হয়।’

তার অবস্থা স্থিতিশীল থাকলেও, তিনি ক্রিটিক্যাল পরিস্থিতিতে রয়েছেন। এই রোগের সর্বত্তোম চিকিৎসা পদ্ধতি তার ওপর প্রয়োগ করা হচ্ছে। তবে এর অগ্রগতি জানতে আরো কিছুদিন সময় লাগবে। নাভিদুল হক যারা তার বাবার খোজ খবর নিচ্ছেন ও সহানুভুতি জানিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ও তার পিতার সুস্থ্যতা কামনায় দোয়া করতে দেশবাসীকে আহবান জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *