ঐক্য ফ্রন্টের প্রার্থী টি আই এম ফজলে রাব্বি মারা গেছেন

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

আসন্ন নির্বাচনে ঐক্য ফ্রন্টের প্রার্থী টি আই এম ফজলে রাব্বি চৌধুরী মারা গেছেন। ৮৪ বছর বয়সের ফজলে রাব্বি চৌধুরী বার্ধক্য জনিত জটিলতায় ভুগছিলেন। বুধবার রাতে তিনি অঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে রাত ২টায় তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

আজ বাদ জোহর বনানীর চেয়ারম্যান বাড়ি জামে মসজিদে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। কাল সকাল বেলা তার মরদেহ নেওয়া হবে গাইবান্ধার পলাশবাড়িতে। সেখানে তার ২য় নামাজে জানাজা অনুষ্টিত হবে। পরে তাকে সেখানে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে। তার মৃত্যুর খবর পেয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার ইউনাইটেড হসপিটালে ছুটে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ পুত্র ও ২ মেয়ে রেখে গেছেন। তিনি গাইবান্ধা-৩ আসন থেকে ৬ বার জাতীয় পার্টি থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন। এরশাদ আমলে তিনি মন্ত্রী সভার সদস্যও ছিলেন। তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ভিসি ছিলেন।

জনাব ফজলে রাব্বি মিয়া পরে জাতীয় পার্টি (কাজী জাফর) যোগ দেন ও কাজী জাফরের মৃত্যুর পর তিনি দলটির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঐক্য ফ্রন্টের প্রার্থী হিসাবে গাইবান্ধা-৩ আসনে ধানের শীষ প্রতীক নিয়ে প্রচারনা চালিয়ে আসছিলেন। তার মৃত্যুতে দেশ একজন প্রবীন রাজনীতিবিদকে হারালো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *