সংবিধান সম্মত সকল বিষয়ে আলোচনার জন্য আমার দ্বার সর্বদা উন্মুক্ত-প্রধানমন্ত্রী

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

জাতীয় ঐক্য ফ্রন্টের সংলাপ চেয়ে চিঠির জবাবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঐক্য ফ্রন্টকে চিঠি দেওয়া হয়েছে। আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আব্দুস সোবান গোলাপ প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ডঃ কামাল হোসেনকে এই চিঠি পৌছে দেন। আজ সকালে ডঃ কামাল হোসেনের বেইলী রোডের বাসায় কামাল হোসেনের হাতে সরাসরি এই চিঠি হস্তান্তর করা হয়।

চিঠিতে বলা হয়,

জনাব,

সালাম ও শুভেচ্ছা নিবেন। আপনার ২৮শে অক্টোবর ২০১৮ তারিখের পত্রের জন্য ধন্যবাদ। অনেক সংগ্রাম ও ত্যাগের বিনিময়ে অর্জিত গনতান্ত্রিক ধারা অব্যহত রাখতে সংবিধান সম্মত সকল বিষয়ে আলোচনার জন্য আমার দ্বার সর্বদা উন্মুক্ত। তাই আলোচনার জন্য আপনি যে সময় চেয়েছেন, সে পরিপ্রেক্ষিতে আগামী ০১ নভেম্বর ২০১৮ তারিখ সন্ধ্যা ০৭-০০টায় আপনাদেরকে আমি গনভবনে আমন্ত্রন জানাচ্ছি।

এদিকে আওয়ামীলিগের সাধারন সম্পাদক ও সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গনফোরামের সাধারন সম্পাদক মোস্তফা মহসিন মন্টুকে ফোন করে কারা ঐক্য ফ্রন্টের পক্ষ থেকে বৈঠকে উপস্থিত থাকবেন তার লিস্ট চেয়েছেন। আজকের মধ্য এই লিস্ট দেওয়া বলে জানা গেছে। তবে কতজন থাকবেন তা নিয়ে কোন বাধ্যবাদকতা নাই বলে ওবায়দুল কাদের আজ সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জানিয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *