এশিয়া কাপে ডাক পেয়েছেন ইমরুল ও সৌম্য

স্পোর্টস ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

ওপেনিং ব্যাটসম্যান হিসাবে সৌম্য সরকার শুরুতে দাপটের সাথে খেলেছেন বাংলাদেশ দলে। তার দৃষ্টি নন্দন ছক্কা ও চারের মার দর্শক আজও ভুলেনি। সৌম্য সরকার শুরুতে আশা দেখিয়ে ছিলেন বাংলাদেশি ক্রিকেট প্রেমীদের। কিন্তু দলের প্রত্যাশা তিনি বেশীদিন ধরে রাখতে পারেননি।

গত সাত ম্যাচে সৌম্যের পারফরমেন্সে হতাশ বাংলাদেশ ক্রিকেটের অনুরাগীরা। অপর দিকে আরেক ওপেনার ইমরুল কায়েসেরও কোন ধারাবাহিকতা নেই। এই দুইজনকে বাদ দিয়ে এশিয়া কাপের জন্য দল গঠন করা হয়েছিল। আনা হয়েছিল নবাগত নাজমুল হোসেন শান্ত ও মিথুনকে। কিন্তু এরাও গত দুটি ম্যাচে ফ্লপ করেছেন। ফলে এই জায়গাটায় পরিবর্তন অপরিহার্য হয়ে পড়েছে। আর এই পরিবর্তনের কথা চিন্তা করেই মন্দের ভালো মনে করে এশিয়া কাপে ডাকা হয়েছে সৌম্য সরকার ও ইমরুল কায়েসকে।

তবে সৌম্য সরকার দাঁড়িয়ে গেলে দলকে ভাল রান উপহার দিতে পারেন, এমনটা প্রথমদিকে তিনি প্রমান করেছেন। তার মারে চার/ছয়ের ক্ষমতা রয়েছে তা তিনি আগে প্রমান করেছেন কয়েকবার। সৌম্যের ভাল রান করার ক্ষমতা রয়েছে, এমন চিন্তা থেকেই হয়তো অন্যরা ব্যর্থ হওয়ার কারনে সৌম্যকে ডাকা হয়েছে এশিয়া কাপের বাকি ম্যাচগুলি খেলার জন্য।

অপরদিকে ইমরুল কায়েশও চাইলে কিছু চার/ছয় উপহার দিতে পারেন এমন চিন্তা থেকেই তাকে ডাকা হয়েছে এশিয়া কাপে। আগামীকাল শক্তিশালী আফগানিস্তান দলের বিপক্ষে হয়ত ইমরুল ও সৌম্যকে দেখা যাবে। বাংলাদেশ হয়ত কালকের ম্যাচে আফগানদের বিরুদ্ধে ঘুরে দাড়াবে-এমনটিই আশা করছে বাংলাদেশের ক্রিকেট প্রেমীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *