রায়পুরা থানার করিমগঞ্জের নয়াহাটিতে জমি নিয়ে বিরোধের জেরে হত্যাকান্ড

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

নরসিংদী জেলার রায়পুরা থানার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মারামারিতে ১৫ মাসের এক শিশু ছেলের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত নিহত শিশুটির মা ঢাকা মেডিকেল হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার অবস্থা অত্যান্ত সংকটাপন্ন।

স্থানীয় সূত্র থেকে জানা যায়, গত মঙ্গলবার সকাল ১১টার সময় করিমগঞ্জের নয়াহাটির আবু জহুরের ছেলে নাজিম উদ্দিন (২৮) পাশ্ববর্তী আবু নছর ভূইয়ার মেয়ে ও তার ১৫ মাসের শিশুপুত্রকে শাবল দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় মা ও তার শিশুপুত্রকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাদের ঢাকা মেডিকেলে পাঠানো হয়। ঢাকা মেডিকেলে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করে।  শিশুটির মা এখনো অজ্ঞান অবস্থায় ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা অত্যান্ত সংকটাপন্ন বলে জানা যায়। আজ সকালে নিহত শিশুটির নামাজে জানাজা সম্পূর্ণ হয়েছে।

হত্যাকান্ডের বিষয়টিকে হালকা করার জন্য ঘটনার পর ঘাতক নাজিম উদ্দিনকে তার নিকটজনরা পাগল বলে প্রচার করছে। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসীর পক্ষ থেকে এই নৃশংস ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হচ্ছে। নাজিম উদ্দিন পলাতক রয়েছে। এই ব্যপারে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *