চেকাপের জন্য বেগম খালেদা জিয়াকে বিএসএমএমইউ আনা হয়

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মেডিকেল চেকাপের জন্য বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে আনা হয়েছিল। এর আগে সকাল ১১টা ১৫ মিনিটে নাজিম উদ্দিন রোডের পুরাতন জেলখানা থেকে বেগম জিয়াকে কঠোর নিরাপত্তা দিয়ে বিএসএমএমইউ পৌছে দেওয়া হয় সকাল ১১টা ৩০মিনিটে। এখানে বেগম জিয়ার ব্লাড টেস্ট ও এক্সরে করা হয়। প্রয়োজনীয় পরীক্ষা শেষে দুপুর দেড়টায় তাকে আবার নাজিম উদ্দিন রোডের পুরাতন জেলখানায় নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য বিএনপির শীর্ষ পর্যায় থেকে খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে সংস্কা প্রকাশ করলে ঢাকা মেডিকেলের ৪ সদস্যের মেডিকেল বোর্ড জেলখানায় গিয়ে বেগম জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে একটি রিপোর্ট প্রদান করে। রিপোর্টে বলা হয় বেগম জিয়ার অবস্থা সংকটপূর্ণ না। তার হাটুতে বাতের ব্যথা রয়েছে যেটি আগে থেকেই ছিল। আরো গভীরভাবে বেগম জিয়ার স্বাস্থ্য পর্যবেক্ষন করার জন্য আজ বিএসএমএমইউতে কিছু টেস্ট করা হয়। এর মধ্য রয়েছে, ব্লাড টেস্ট ও এক্সরে।

উল্লেখ্য বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গতকাল সন্ধ্যায় বেগম জিয়ার সাথে জেলখানায় দেখা করে প্রায় ১ ঘন্টা কথা বলেন। পরে তিনি সাংবাদিকদের জানান বেগম জিয়ার হাটুতে সমস্যা আছে। তিনি অবিলম্বে বেগম জিয়ার চিকিৎসার ব্যবস্থা করার জন্য সরকারের নিকট আবেদন জানান। মির্জ ফখরুল আরো বলেন, বেগম জিয়া বলেছেন তিনি ভাল আছেন। তার মনোবল অটুট আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *