খালেদা জিয়ার মুক্তির দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির মানব বন্ধন

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি ও সমমনা দলগুলি মানব বন্ধন করেছে। আজ সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এই মানব বন্ধন অনুষ্টিত হয়। এই মানব বন্ধনে নেতৃত্ব দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সকাল ১১টায় মানব বন্ধন হওয়ার কথা থাকলেও সকাল ৯টা থেকে দলীয় নেতাকর্মীরা আসতে থাকে। ফলে নির্ধারিত সময়ের আগেই মানব বন্ধন শুরু হয়। নেতাকর্মীরা ‘বন্দী আছে আমার মা, ঘরে ফিরে যাবো না’, ‘হামলা করে আন্দোলন- বন্ধ করা যাবে না’- ইত্যাদি স্লোগানে দেয়। এই মানব বন্ধনকে কেন্দ্র করে পুলিশ প্রেসক্লাবের আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা বলয় তৈরী করে।

মানব বন্ধনে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ভাইস-চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, আব্দুল আউয়াল মিন্টু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুক, আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, যুবদলেরর সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু, স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূইয়া জুয়েল, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। ২০ দলীয় জোটের শরীকদের মধ্য উপস্থিত ছিলেন, কল্যান পার্টির প্রধান মেজর জেনারেল (অব.) সৈয়দ মোহাম্মদ ইব্রাহিম বীর প্রতিক, এলডিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদৎ হোসেন সেলিম ও অন্যান্য দলের আরো কয়েকজন নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *