নরসিংদীর নিখোঁজ ছাত্রদল নেতা নাহিদ অস্ত্রসহ গ্রেপ্তার

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

নরসিংদী জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক ও নরসিংদী সরকারী কলেজের সাবেক জিএস সিদ্দিকুর রহমান নাহিদকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে র‍্যাব। নাহিদের সাথে তার দুই খালাতো ভাই লাল ও নীলও গ্রেপ্তার হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‍্যাব-১২ এর একটি দল বৃহস্পতিবার টাঙ্গাইল সদর উপজেলার গোড়বাড়ী গ্রামের মোতালেবের বাড়ির দক্ষিণ-পশ্চিমের একটি বাগানের ভেতরে অভিযান চালিয়ে তাদের অস্ত্রসহ গ্রেফতার করে। গ্রেপ্তারকালে তাদের কাছ থেকে ২টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলি উদ্ধার করে র‍্যাব। অস্ত্রসহ আটকের পর র‌্যাব বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে। গ্রেফতারকৃতদের টাঙ্গাইল থানায় হস্তান্তর করা হয়েছে।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে, তারা দীর্ঘদিন ধরে নরসিংদী ও আশপাশ এলাকায় ডাকাতি, ছিনতাই, খুন ইত্যাদি ছাড়াও বিভিন্ন প্রকার অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত। উল্লেখ্য নাহিদ ও তার দুই খালাতো ভাই ৮ মাস যাবৎ নিখোঁজ ছিল। পরিবারের পক্ষ থেকে তাদেরকে সাদা পোশাকধারী লোকেরা উঠিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছিল। এ ব্যপারে পরিবারের পক্ষ থেকে একটি মামলাও দায়ের করা হয়েছিল। তাদের সন্ধ্যানের দাবীতে নরসিংদীতে মানব বন্ধনও হয়েছিল। বিএনপির পক্ষ থেকে দাবী করা হয়েছিল, নাহিদকে সরকার গুম করেছে। সুত্রঃ ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *