আবার নতুন রুপে ফরহাদ মজহার

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

ফরহাদ মজহার আবার নতুন রুপ ধারন করেছেন। গেল কিছুদিন আগের কথা তিনি প্রমোদ ভ্রমনে বেড়িয়েছিলেন। আর এর মাধ্যমে তিনি এক ঢিলে দুই পাখী মারতে চেয়েছিলেন। একদিকে তিনি চেয়েছিলেন অপহরন নাটক সাজিয়ে সরকারকে বেকায়দায় ফেলা। অপরদিকে তার অবৈধ সন্তানের গর্ভপাত করা।

নিজে আত্নগোপনে যেয়ে ফোন করে স্ত্রীকে জানালেন, কে বা কারা তাকে মাইক্রোতে তুলে নিয়ে যাচ্ছে। অপহরনকারীরা তার কাছে ৩৫ লক্ষ টাকা মুক্তিপন হিসাবে দাবী করছেন। এই টাকা না দিলে তাকে মেরে ফেলা হবে বলে স্ত্রীকে জানিয়েছিলেন। এই সংবাদ পেয়ে তার স্ত্রী আদাব থানায় অভিযোগ করলে, পুলিশ ও র‍্যাব তার খোজে বেড়িয়ে পড়ে। এক পর্যায়ে রাতে তাকে যশোরের অভয়নগরে একটি বাস থেকে উদ্ধার করে ঢাকায় নিয়ে আসে পুলিশ। থানায় ও গোয়েন্দা অফিসে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে, স্বেচ্ছায় তিনি আত্নগোপনে গিয়েছিলেন বলে জানান। আর শেষ হয় তার অপহরন নাটক।

পুলিশ ফরহাদ মজারের সাথে থাকা মোবাইল চেক করে দেখেছেন আইন শৃংঙ্খলা বাহিনী তাকে উদ্ধার করার আগ পর্যন্ত অনেকবার তার পরিবারের বিভিন্ন সদস্যের সাথে মোবাইলে কথা বলেছেন। আর এই মোবাইল নম্বর থেকে দুই বার অন্য একটি নাম্বারে বিকাশের মাধ্যমে টাকা পাঠিয়েছেন। পরে আইন শৃংঙ্খলা বাহিনী জানতে পারে তিনি একটি মেয়ের কাছে বিকাশে টাকা পাঠিয়েছেন। ওই মেয়েটি তার অফিসেই পিয়নের চাকুরী করত এবং মেয়েটি হিন্দু ও হত দরিদ্র।

এক পর্যায়ে মেয়েটির সাথে ফরহাদ মজহারের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। মেয়েটি গর্ভবতী হয়ে পড়লে ফরহাদ মজহার তার এভোরশন করান। এরপর আবার মেয়েটি গর্ভবতী হয়। প্রথমবার এভোরশনের ফলে মেয়েটির জটিল শারিরীক সমস্যা দেখা দিয়েছিল। আবার তার এভোরশন করাতে হবে। মজহার মেয়েটিকে কথা দেয়, এবার ভালভাবে এভোরশন করাবে। অন্যদিকে মেয়েটির বাবা দরিদ্র হওয়াতে তার পরিবারের ভরন পোষনের দায়িত্নও ফরহাদ মজহার নিয়েছিল। এভোরশন ও মেয়েটির পারিবারিক অন্যান্য খরচ বাবৎ অনেক টাকা প্রয়োজন হয়ে পড়ে। আর সেই টাকার যোগান দেওয়ার জন্যই ফরহাদ মজহার অপহরন নাটক সাজায়। স্বেচ্ছায় আত্নগোপনের বিষয়টি তদন্তে বেড়িয়ে আসে। কয়েকদিন আগে পুলিশ আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করে। তদন্তে বেড়িয়ে আসে ফরহাদ মজারের স্ত্রী মিথ্যা মামলা দায়ের করেছিলেন। তাই মিথ্যা মামলা দায়েরের কারনে পুলিশ ফরহাদ মজহার ও তার স্ত্রীর নামে মামলা করার প্রস্তুতি নিচ্ছে।

ফরহাদ মজহার তা জানতে পেরে নাটকের দ্বিতীয় আংশ আবার শুরু করেছেন। গতকাল তিনি সাংবাদিক সম্মেলন করে জানিয়েছেন, তাকে অপহরন করা হয়েছিল। তিনি উচ্চ আদালতে যাবেন। অথচ মামলায় তিনি স্বেচ্ছায় আত্নগোপনে গিয়েছিলেন বলে আদালতে স্বীকারোক্তি দিয়েছিলেন। এর মধ্যদিয়ে তিনি আবার নতুন নাটকের মহড়া শুরু করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *