বেওয়ারিশ নয় বোন হিসেবে দাফন করবো

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

চলন্ত বাসের মধ্যে এক তরুণীকে ধর্ষণের পর হত্যা করে টাঙ্গাইলের মধুপুরে এক জঙ্গলে তাঁকে ফেলে দেওয়া হয়। পুলিশ সেখান থেকে লাশটি উদ্ধার করে বেওয়ারিশ হিসেবে দাফন করেছিল। পরে মৃত তরুনীর ভাই লাশটি কবর থেকে উত্তোলন করে পুনরায় পারিবারিকভাবে দাফন করার জন্য থানায় আবেদন করেছিল। আজ পুলিশ আবেদনটি আদালতে উপস্থাপন করলে আদালত লাশটি উত্তোলন করে পুনরায় দাফন করার অনুমতি দেয়।

টাঙ্গাইলের মধুপুরে রাস্তার পাশে জঙ্গল থেকে পুলিশ গত শনিবার সকালে তরুণীর মৃতদেহ উদ্ধার করার পর বেওয়ারিশ হিসেবে দাফন করে। তরুণীর ভাই হাফিজুর রহমান বলেন তাঁদের বোনকে বেওয়ারিশ হিসেবে না , স্বজন বা বোন হিসেবে দাফন করতে চান তাঁরা। সেই কারণেই মরদেহ তোলার আবেদন করেছিলেন। ঐ তরুণীর বাড়ি সিরাজগঞ্জের তাড়াশে। এখন তাঁর পরিবার মরদেহটি সেখানে দাফন করবে।

ঐ তরুণী বগুড়া আজিজুল হক কলেজ থেকে লেখাপড়া করার পর একটি মালটি ন্যাশনাল কোম্পানিতে চাকরি করতেন। পাশাপাশি তিনি ঢাকায় একটি ল কলেজে পড়তেন। তরুনী শিক্ষক নিবন্ধন পরীক্ষায় অংশ নিতে শুক্রবার বগুড়া গিয়েছিলেন। পরে সেখান থেকে সন্ধ্যায় এক সহকর্মীর সাথে কর্মস্থল ময়মনসিংহে যাওয়ার জন্য ছোঁয়া পরিবহনের বাসে উঠেছিলেন। তবে তাঁর সহকর্মী টাঙ্গাইলের এলেঙ্গায় নেমে যান।

তরুনীর ভাই হাফিজুর রহমান জানান, তাঁর বোনের সাথে শুক্রবার রাত ১০:৩০ পর্যন্ত মোবাইল ফোনে যোগাযোগ ছিল। পরে বাসের এক হেলপার ফোন ধরে তা বন্ধ করে দিয়েছিল। পুলিশ ছোয়াঁ পরিবহনের ঐ বাসটির চালক ও হেলপারসহ ৫ জনকে আটক করে। গ্রেপ্তারকৃতরা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। ফলে দ্রুততম সময়ের মধ্য মামলাটির চার্জসিট দেওয়া সম্ভব হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *