বগুড়ায় ধর্ষণ ও নির্যাতনের মামলায় তুফান সরকারের স্ত্রী গ্রেফতার

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

বগুড়ায় এক কিশোরীকে ধর্ষণের পরে তাকে ও তার মাকে ন্যাড়া করে দেয়ার ঘটনায় করা মামলায় অভিযুক্ত তুফান সরকারের স্ত্রীকে গতরাতে গ্রেফতার করেছে পুলিশ। গতরাত সাড়ে ১১টার সময় পুলিশ সাভারের হেমায়েতপুর থেকে তুফানের স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করে বলে বগুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন।

পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, তুফানের স্ত্রী গ্রেফতার এড়াতে ঢাকা আসছেন। তাই হেমায়েতপুরে তল্লাশী করার সময় রাতে সন্দেহভাজন একটি গাড়ি থেকে তাদের আটক করা হয়। পরে রাতেই পুলিশ তাদের বগুড়ায় নিয়ে যায়। অপরদিকে মামলার আরো দুই অভিযুক্ত তুফানের স্ত্রীর বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর ও তার মাকে পুলিশ পাবনা থেকে গ্রেফতার করে। আজই তাদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

উল্লেখ্য নিজস্ব ক্যাডার দিয়ে ধরে নিয়ে নিজ বাড়িতে ধর্ষণ এবং তার কয়েকদিন পর সেই কিশোরী ও তার মায়ের মাথার চুল ন্যাড়া করে দেয়া হয়। এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তি তুফান সরকারকে তিন সহযোগীসহ শনিবারই গ্রেফতার করে পুলিশ। সব মিলিয়ে কিশোরী ধর্ষণ মামলায় অভিযুক্ত ১০ আসামীকে গ্রেফতার করলো পুলিশ। এ পৈশাচিক ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *