মেক্সিকান অভিনেত্রী সালমা হায়েককে ডেটিংয়ের প্রস্তাব দিয়েছিলেন ট্রাম্প

অনলাইন ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মার্কিন-মেক্সিকান অভিনেত্রী সালমা হায়েককে ডেটিংয়ের প্রস্তাব দিয়েছিলেন। তবে সালমা হায়েক সরাসরি না বলেন। এর আগে ব্রিটিশ অভিনেত্রী এমা থম্পসন দাবী করেছিলেন ট্রাম্প তাকে ডেটিংয়ের প্রস্তাব দিয়েছিলেন।


‘দ্য ডেইলি শো উইথ ট্রেভর নোয়াহ’ অনুষ্ঠানে প্রথমবার এই নিয়ে মুখ খুলেছেন ৫০ বছরের সালমা হায়েক। সেই সাক্ষাৎকারের কিছু অংশ সোমবার একটি মার্কিন দৈনিক প্রত্রিকায় প্রকাশিত হয়েছে। তিনি বলেছেন, একটি অনুষ্ঠানে মার্কিন প্রেসিডেন্ট গায়ে পড়ে আলাপ করতে এসেছিলেন তার সাথে। তখন তার সঙ্গে বয়ফ্রেন্ড ছিল। সেখানে প্রচুর ঠান্ডা থাকায় তিনি কাঁপছিলেন। ট্রাম্প হঠাৎ তার গায়ে নিজের জ্যাকেট খুলে জড়িয়ে দিয়েছিলেন। সালমা বলেন তার সেটা ভালোই লেগেছিল। এরপর তার বয়ফ্রেন্ডের সঙ্গে কথা বলেন ট্রাম্প।  ঠান্ডায় কাঁপতে দেখে তাঁর কতটা খারাপ লেগেছে, সেই সব কথা ট্রাম্প বলছিলেন।

সালমা হায়েক বলেন, আটলান্তিক সিটিতে তাঁর হোটেলে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন ট্রাম্প। একইসঙ্গে আমার মোবাইল নম্বরও চান। শুধু আমাকে ফোন করতেন। আমার বয়ফ্রেন্ড সম্পর্কে ট্রাম্প বলেন, ও তোমার যোগ্য নয়। তুমি শুধু আমার সঙ্গে চল। এর আগে ব্রিটিশ তারকা এমা থম্পসন ঠিক একই ধরনের ঘটনার কথা জানিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *