এফবিসিসিআই নির্বাচনে সম্মিলিত গণতান্ত্রিক পরিষদের ১৬ জন বিজয়ী

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

এফবিসিসিআই নির্বাচনে সম্মিলিত গণতান্ত্রিক পরিষদ থেকে ১৬ জন ব্যবসায়ী নির্বাচিত হয়েছেন। গতকাল সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের সেলিব্রেটি হলে এ নির্বাচন অনুষ্টিত হয়। এ নির্বাচনে ২টি প্যানেলে মোট ৩৬ জন সদস্য প্রতিদ্বন্ধিতা করে। ব্যবসায়ী ঐক্য ফোরাম থেকে ২ জন সদস্য বিজয়ী হয়েছেন। বিজয়ীরা ২০১৭-২০১৯ মেয়াদের জন্য কাজ করবেন।

এফবিসিসিআই’র ১ হাজার ৯০৫ জন ভোটারের মধ্যে নির্বাচনে ১ হাজার ৬৬৯ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচন বোর্ডের চেয়ারম্যান সংসদ সদস্য অধ্যক্ষ মো. আলী আশরাফ গতকাল রাত ১১টার পর ফলাফল ঘোষণা করেন। সম্মিলিত গণতান্ত্রিক পরিষদের নেতৃত্ব আছেন শফিউল ইসলাম মহিউদ্দিন। অপরদিকে ব্যবসায়ী ঐক্য ফোরামের সমন্বয়কারী হিসাবে আছেন কাজী ইফতেখার হোসেন লাবলু।

যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, খন্দকার রুহুল আমিন, আবু মোতালেব, নাজিম উদ্দিন, শফিকুল ইসলাম ভরসা মুনতাকিম আশরাফ, শমী কায়সার, রাশেদুল হোসাইন চৌধুরী রনি, হাবিব উল্লা ডন, সাফকাত হায়দার, ড. কাজী এরতেজা হাসান, হেলেনা জাহাঙ্গীর, আমজাদ হোসাইন, নিজামুদ্দিন রাজেশ, হাফেজ হারুন, এসএম জাহাঙ্গীর হোসাইন, আবুল আয়েছ খান, আবু নাছের এবং খন্দকার মঈনুর রহমান জুয়েল।
আগামী ১৬ মে পরিচালকদের ভোটে এফবিসিসিআই’র সভাপতি, প্রথম সহ-সভাপতি ও সহ-সভাপতি নির্বাচন করা হবে। আর চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হবে ২০ মে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *