খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামালের স্ত্রীর রহস্যজনক মৃত্যু

নিউজ ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রেস সচিব মারুফ কামাল খানের স্ত্রী তানিয়া খানের (৫০) রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিত্সাধীন অবস্থায় তিনি মারা যান। শনিবার বগুড়ার সারিয়াকান্দিতে গ্রামের বাড়িতে তাকে সমাধিস্থ্য করা হয়।
তানিয়া খানের মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। রাজধানীর রেসিডেন্সিয়াল মডেল কলেজ সংলগ্ন নিজ বাসায় গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করেছেন বলে জানানো হয়েছে। তবে মারুফ কামাল খানের পক্ষ থেকে দাবি করা হয়েছে, তানিয়া খান মানসিক রোগী ছিলেন। অপরদিকে তানিয়া খানের পরিবারের অভিযোগ করছে প্রথমে তানিয়াকে গলা টিপে হত্যার চেষ্টা করা হয়েছিল। পরে তার গায়ে গ্যাসের চুলা থেকে আগুন ধরিয়ে দেয়া হয়।
বৃহস্পতিবার গভীর রাতে আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করার পর শুক্রবার রাতে তার মৃত্যু হয়। শনিবার ঢাকা মেডিক্যাল কলেজে ময়নাতদন্ত শেষে মারুফ কামাল খান তানিয়ার লাশ গ্রহণ করেন। জানা যায়, এর আগে ২০১৪ সালের ১৩ জুন তানিয়া খান মোহাম্মদপুর থানায় তার স্বামীর বিরুদ্ধে একটি হত্যা চেষ্টার মামলা করেন।
ওই মামলার আরজিতে তিনি বলেন, মারুফ কামালের একাধিক নারীর সঙ্গে পরকীয়া সম্পর্ক আছে। তানিয়া এর প্রতিবাদ করায় তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং বিভিন্ন রকম হুমকি দেয়া হচ্ছিল। এরই ধারাবাহিকতায় সোমবার বিকালে মোহাম্মদপুরের বাসায় কথা কাটাকাটির এক পর্যায়ে মারুফ কামাল তানিয়াকে মারধর করেন । তিনি আরও জানান, মারুফ কামাল উত্তেজিত হয়ে আমাকে চুলের মুঠি ধরিয়া এলোপাতাড়ি মারপিট করে এবং হত্যার উদ্দেশ্যে লোহার রড দিয়ে মাথায় আঘাত করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *