শাকিব খানের পর এবার বুবলি হাসপাতালে

বিনোদন ডেস্কঃ বিডি খবর ৩৬৫ ডটকম

গত বৃহস্পতিবার অসুস্থ্য হয়ে শাকিব খান গিয়েছিলেন রাজধানীর ল্যাব এইড হাসপাতালে। শাকিব-অপু টানা পোড়েনের মধ্য শাকিবের হাসপাতালে যাওয়াটা বেশ চাঞ্চল্য সৃষ্টি করে। দেশব্যপী এ নিয়ে ব্যপক আলোচনা হয়। জানা যায় অপু বিশ্বাসও শাকিবকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন। পরে ওই রাতেই শাকিব ও অপু রাজধানীর একটি রেস্টোরেণ্টে সাংবাদিকদের সাথে কথা বলেছেন।

তারপর দিনই শাকিব খানের রংবাজ ছবির নায়িকা সবনম বুবলিও রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিসা নিয়েছেন বলে জানা গেছে। ঠিক কি সমস্যা নিয়ে বুবলি হাসপাতালে গিয়েছিল তা জানা যায়নি। তবে তিনি গতকাল রাত ১০টার দিকে ইউনাইটেড হসপিটালে যান আর রাত ৩ টায় ফিরে আসেন বলে জানা গেছে।

গত কিছুদিন যাবত শাকিব-বুবলিকে নিয়ে গুঞ্জন চলছিল। আর এ গুঞ্জনের সূত্রপাত শাকিবের প্রস্তাবিত নতুন ছবি রংবাজের নায়িকা বুবলিকে নিয়ে। আর এটাকে কেন্দ্র করেই অপুর টিভি লাইভে আসা। বেড়িয়ে আসে শাকিব-অপুর বিয়ে ও তাদের সন্তানের কথা। শুর হয় সাকিব-অপু বিতর্ক। দেশবাসীর সহানুভুতি পান অপু। অপরদিকে শাকিব খানকে নিয়ে চলে নিন্দার ঝড়। এমন অবস্থায় শাকিব খানের অসুস্থ্যতা শাকিবকে কিছু সহানুভুতি এনে দেয়। ফলে আপাতভাবে মনে হচ্ছে শাকিব-অপু ব্যালান্স অবস্থায় আছেন। কিন্তু অনেকটা পিছিয়ে পড়ে বুবলি। তিনি কোনঠাসা হয়ে পড়েন। ফলে অনেকে মনে করছেন তিনিও দর্শকের সহানুভুতি পাওয়ার জন্য অসুস্থ্যতার ভান করে ইউনাইটেড হসপিটালে যান। এটাকে অনেকে আবার ফিল্মি পলিটিকস বলছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *