কর ফাঁকি দেওয়ায় মুসা বিন শমসেরের গাড়ি আটক

অনলাইন ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা শুল্ক ফাঁকি দেয়ার অভিযোগে রহস্যময় ধনকুবের মুসা বিন শমসেরের একটি দামী গাড়ি আটক করেছে। তারা মঙ্গলবার ঢাকায় মুসা বিন শমসেরের গুলশানের বাড়িতে হানা দেন। কিন্তু তাদের উপস্থিতি টের পেয়ে বাড়ির কেয়ারটেকাররা গাড়িটি অন্যত্র সরিয়ে ফেলেন।

Musa

শুল্ক গোয়েন্দা দফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিকেলে ধানমন্ডি এলাকা থেকে কালো রঙের এই রেঞ্জ রোভার গাড়িটি আটক করা হয়। জানা যায় এই গাড়িটি ভুয়া আমদানি দলিল দিয়ে অন্য এক ব্যক্তির নামে অন্য একটি নম্বর দিয়ে ভোলা থেকে রেজিস্ট্রেশন করা হয় । রেজিস্ট্রেশনের সময় গাড়িটির রঙ সাদা থাকলেও উদ্ধারকৃত গাড়িটি হচ্ছে কালো রঙের। আরও জানা যায়, চট্টগ্রাম কাস্টম হাউসে এই গাড়ির শুল্ক পরিশোধের প্রমাণ হিসেবে যে বিল অব এন্ট্রি দেখানো হয়েছে, সেটি ভূয়া।

Range Rober

সকাল আটটায় মুসা বিন শমসেরকে গাড়িটি হস্তান্তরের জন্য নোটিশ দেয়া হয়। ইতিমধ্যই গাড়িটি ধানমন্ডিতে সরিয়ে ফেলা হয়েছিল। শুল্ক কর্মকর্তারা সেখান থেকেই বিকেলে গাড়িটি জব্দ করেন। শুল্ক দফতর মুসা বিন শমসেরের বিরুদ্ধে শুল্ক আইন এবং অর্থ পাচার আইনে মামলার প্রস্তুতি নিচ্ছে বলে বিভিন্ন সূত্রে জানা যায়। এ বিষয়ে মুসা বিন শমসেরের বক্তব্য এখন পর্যন্ত পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *