ট্রাম্প এবার সাংবাদিকদের ওপর চটলেন

অনলাইন ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

ডোনাল্ড ট্রাম্প প্রেসিডেন্ট হিসাবে নির্বাচিত হয়ে এই প্রথমবার সাংবাদিক সম্মেলন করলেন। আর এ সাংবাদিক সম্মেলনের শুরুতেই বিস্ফোরক মেজাজে দেখা গেল তাঁকে। ট্রাম্প বিদেশি শক্তির পাশাপাশি খোদ আমেরিকার গোয়েন্দা সংস্থার বিরুদ্ধেও তোপ দাগালেন।

Tramp

তাঁর অভিযোগ, তাকে যৌন কেলেঙ্কারিতে ফেলার মতো তথ্য হাতে আছে বলে রাশিয়া পরোক্ষভাবে যে হুমকি দিয়েছে, সেটা হয়তো মার্কিন গোয়েন্দা সংস্থাগুলোই ফাঁস করেছে। ট্রাম্প বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ ফাঁস করার পিছনে যদি গোয়েন্দা সংস্থাগুলোই দায়ী হয়, তাহলে তাদের সুনামের ওপরে ‌বড়সড় কালির দাগ‌‌ পড়ে যাবে।

কয়েকদিন আগেই মার্কিং সংবাদমাধ্যমের একাংশ অভিযোগ করেছিল, আমেরিকায় ভোট চলাকালীন ট্রাম্প রাশিয়ার সাথে যোগাযোগ রেখেছেন। এবং তাঁর কিছু অশ্লীল ভিডিও রাশিয়ার সংগ্রহে আছে। মার্কিন গোয়েন্দা সংস্থাগুলো এসব তথ্যকে বেশ গুরুত্ব দিয়েই ট্রাম্পের সামনে তুলে ধরেছিল। পাশাপাশি তা ফাঁস হয়েছিল সংবাদমাধ্যমেও। তাতেই বেজায় চটেছেন ট্রাম্প।

Tramp2

আর এই ইস্যুতে এজাতীয় সংবাদ পরিবেশের জন্য তিনি দায়ী করলেন দুই আন্তর্জাতিক সংবাদমাধ্যম বাজফিড এবং সিএনএনকে। ট্রাম্প আরও বলেন, নাৎসি আমলের জার্মানিতেই এই ধরনের মিথ্যা তথ্য পরিবেশন করা হত। অত্যন্ত কুরুচিকর এ তথ্য জনগণের কাছে দেওয়া হয়েছে।খবরঃআজকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *