গাইবান্ধায় এমপি হত্যায় জামায়াত-শিবিরকর্মীসহ অন্তত ১০জন আটক

নিউজ ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

জামায়াত-শিবিরকর্মীসহ অন্তত ১০জন আটক করেছে পুলিশ গাইবান্ধার সরকারি এমপি মঞ্জুরুল ইসলাম লিটনকে গুলি করে হত্যার ঘটনায়। গাইবান্ধার পুলিশ সুপার আশরাফুল ইসলাম আশা করছেন আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আরও তথ্য জানা যাবে।

অজ্ঞাত বন্দুকধারীরা শনিবার সন্ধ্যায় সুন্দরগঞ্জে মঞ্জুরুল ইসলাম লিটনের বাসায় ঢুকে তাকে গুলি করে হত্যা করে। পুলিশ জানায়, সরকার দলীয় এই সংসদ সদস্যের স্ত্রী সন্ধ্যায় ফোন করে জানান যে দুজন ব্যক্তি বাসায় ঢুকে এমপি লিটনকে গুলি করে পালিয়ে গেছে। পুলিশ আরও জানায়, মি. ইসলামকে যখন গুলি করা হয় তখন তিনি তার নিজ বাড়ির ড্রয়িং রুমে ছিলেন।

liton

হামলার খবর পাওয়ার পর পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে যান। গুরুতর আহত অবস্থায় মঞ্জুরুল ইসলাম লিটনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে তিনি মারা যান। এ হত্যাকাণ্ডের ঘটনায় স্থানীয় জামায়াত-শিবিরকে অভিযুক্ত করা হচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষ থেকে। গাইবান্ধা সদর আসনের সংসদ সদস্য হুইপ মাহবুব আরা বেগম গিনি বলেন, মঞ্জুরুল ইসলাম লিটন জামায়াত-শিবিরের চক্রান্তের শিকার।

বাংলাদেশে সংসদ সদস্যদের সাথে সাধারণত: পুলিশ সদস্য দেহরক্ষী হিসেবে থাকে। বাসায় থাকলে সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম দেহরক্ষী রাখতেন না বলে গাইবান্ধার পুলিশ সুপার আশরাফুল ইসলাম জানিয়েছেন। তিনি শুধুমাত্র বাসার বাইরে গেলেই দেহরক্ষী নিয়ে যেতেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *