এতিমখানার তিন শিশু ধর্ষণের অভিযোগে তদন্ত শুরু

অনলাইন ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

খুলনা শহরে সরকারি শিশু সদনের তিনটি শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।ঐ সদনের কাছেই টুটপাড়া মডেল প্রাইমারী স্কুল। বেশ কিছু এতিম শিশু ঐ স্কুলে যায়।

প্রতিদিন শিশু সদন থেকে কিছু এতিম শিশুকে স্কুলে আনা নেয়া করতো সেই স্কুলের একজন দপ্তরী। এরই ফাঁকে সে পাঁচ থেকে আট বছর বয়সী তিনটি এতিম শিশুকে ধর্ষণ করেছে বলে অভিযোগ উঠেছে। খুলনা সদরের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম জানিয়েছেন, “অভিযোগ ওঠার পর একটি মামলা হয়েছে এবং ঐ শিশুদের ডাক্তারি পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। যার বিরুদ্ধে অভিযোগ স্কুলটির সেই দপ্তরীকে গতকালই গ্রেফতার করা হয়েছে।”

মি ইসলাম বলছেন, তারা তদন্ত করতে স্কুলটিতে যাওয়ার পর স্কুলের অন্যান্য ছাত্রীরা তাদের শরীরে হাত দেয়া সহ ঐ কর্মচারীর অন্যান্য কিছু যৌন হয়রানিমূলক আচরণের কথা পুলিশকে জানিয়েছে। খুলনার জেলা প্রশাসক নাজমুল আহসান জানিয়েছেন, প্রশাসন থেকে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে বিষয়টি তদন্তের জন্য। তিনি আরো জানিয়েছেন শুরুতে ৮ই নভেম্বরের একটি ঘটনা প্রকাশিত হয়।

এর পর অভিযোগ ওঠে আরো দুজন ছাত্রীর ক্ষেত্রে এমন ঘটনা আগে ঘটেছে। ঐ শিশুরা বিষয়টি স্কুলের সহপাঠীদের কাছে জানালে সেটি তাদের অভিভাবকদের গোচরে আসে।খবরঃবিবিসি

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *