বহুল আলোচিত খাদিজা হত্যা চেষ্টা মামলার অভিযোগপত্র দায়ের

নিউজ ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

সিলেটে খাদিজা বেগমকে কুপিয়ে মারাত্মক আহত করার ১ মাস ৪ দিন পর  পুলিশ আজ আদালতে আসামী বদরুল আলমের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দিয়েছে।

অভিযোগপত্রে পুলিশ উল্লেখ করেছে, খাদিজকে বার বার প্রেম নিবেদন করে প্রত্যাখ্যাত হয়ে ক্ষিপ্ত ছিল বদরুল। চাপাতি হাতে খাদিজার উপর তার আক্রমণে এই ক্ষিপ্ততারই বহিঃপ্রকাশ ঘটেছে।

khadiza-begum

বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে তদন্তকারী কর্মকর্তা ও সিলেটের শাহপরান থানার উপ-পরিদর্শক হারুন-উর-রশীদ এই অভিযোগপত্রের বিস্তারিত তুলে ধরেন । তিনি বলেন ঘটনাস্থলের সব প্রত্যক্ষদর্শীর সাক্ষ্য নিয়ে সব আলামত সংগ্রহ করে  অভিযোগপত্রের সঙ্গে সংযুক্ত করা হয়েছে। এই অভিযোগপত্র আমলে নিয়েছে আদালত।

চাঞ্চল্যকর এই ঘটনাটির বেশ দ্রুততার সাথে তদন্ত শেষ করে অভিযোগপত্র জমা দিল পুলিশ। খাদিজার উপর বদরুলের হামলার একাধিক ভিডিও রয়েছে, যা প্রত্যক্ষদর্শীদের ধারন করা। তাছাড়া অভিযুক্ত বদরুল নিজেও ধরা পরার পর তার কৃতকর্ম স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছেন।

khadiza

সিলেটের আদালত চত্বরে উপস্থিত খাদিজার চাচা আব্দুল কুদ্দুছ এই অভিযোগপত্র জমা দেওয়ায় সন্তোষ প্রকাশ করেন। তিনি খাদিজার উপর হামলার ন্যায় বিচার ও অভিযুক্ত বদরুলের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করবার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র বদরুল আলম প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় গত ৩রা অক্টোবর বিকেলে সিলেটের এমসি কলেজের সামনে কলেজ ছাত্রী খাদিজা বেগমকে চাপাতি দিয়ে উপর্যুপরি কুপিয়ে আহত করে। তারপর থেকেই খাদিজা ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

প্রথম দিকে খাদিজা বেঁচে থাকবেন এমন আশা ছিল না, তবে তিনি এ যাত্রা বেঁচে গেছেন এবং খুবই ধীর গতিতে সেরে উঠছেন। হাসপাতাল সূত্রে জানা যায় খাদিজা এখন অল্প স্বল্প কথা বলতে পারেন, তবে তা অসংলগ্ন, আর শরীরের বিভিন্ন অংশ সামান্য নড়াচড়া করতে পারেন। খবরঃবিবিসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *