নিহত ৭ জঙ্গির আসল পরিচয় জানতে চায় পুলিশ

অনলাইন ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

গত শনিবার ঢাকা, টাঙ্গাইল, গাজীপুর এবং সাভারের কয়েকটি জায়গায় নিরাপত্তা বাহিনীর অভিযানে যে ১২ ‘জঙ্গি’ নিহত হয়েছিল তাদের মধ্যে সাত জনের ‘আসল পরিচয়’ জানাতে আহবান করেছে পুলিশ।

নিহত ১২ জনের মধ্যে পুলিশ যেসব অভিযান পরিচালনা করে সেখানে সাতজন ‘জঙ্গি’ নিহত হয়।আর বাকি পাঁচজন র‍্যাবের অভিযানে নিহত হয়। পুলিশের অভিযানে যারা নিহত হয়েছিল শুধু তাদের পরিচয় জানানোর জন্য আহবান জানানো হয়েছে। এ আহবান জানানো হয়েছে ঢাকা মহানগর পুলিশের অনলাইন বার্তায়।পুলিশ ইতোমধ্যে নিহত জঙ্গিদের ছবি প্রকাশ করেছে।

পুলিশ বলছে, ” জঙ্গি অভিযান ও তদন্তে প্রাপ্ত তথ্য বিশ্লেষণে আমরা দেখেছি যে জঙ্গিরা বিভিন্ন সময়ে ও বিভিন্ন স্থানে একাধিক ভিন্ন ভিন্ন নাম ব্যবহার করে থাকে। তদন্তের স্বার্থে তাদের প্রকৃত পরিচয় জানা জরুরী।”স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান জানিয়েছিলেন, গত শনিবার গাজীপুর এবং টাঙ্গাইলে পৃথক তিনটি অভিযানে যে ১১ জন ‘জঙ্গি’ নিহত হয়েছে তাদের মধ্যে শীর্ষস্থানীয় একজনের নাম আকাশ। তিনি বলেছিলেন এটি তার ছদ্ম নাম।

যদি কেউ তাদের প্রকৃত পরিচয় সম্পর্কে জানে তাহলে ডিএমপি’র ফেসবুক পেজের ইনবক্স অথবা হ্যালো সিটি অ্যাপস অথবা গাজীপুর জেলা পুলিশকে অবহিত করতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *