তামিম ইকবালের সাথে ইংলিশ খেলোয়াড়দের উত্তেজিত হওয়ার কারন

স্পোর্টস ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

খেলায় জয়-পরাজয়ের মাধ্যমে দু’দলের খেলোয়াড়দের মাঝে যদি কোন মানসিক দূরত্ব তৈরি হয়, হাত মেলানোর মাধ্যমে সেটি দূর হয়ে বন্ধুত্বপূর্ণ পরিবেশ গড়ে উঠে। তাই ম্যাচ শেষে মাঠে দু’দলের খেলোয়াড়দের হাত মেলানো একটি স্বাভাবিক ক্রিকেটিয় রীতি।

কিন্তু গতকাল রোববার মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচের পর দু’দেশের খেলোয়াড়রা যখন হ্যান্ডশেক করছিলেন তখন ইংল্যান্ডের খেলোয়াড় জনি বেয়ারস্টো’র দিকে তামিম ইকবাল হাত বাড়ালেও তিনি তাতে সাড়া দেননি। আর ক্রিক ইনফোর ক্রীড়া সাংবাদিক মোহাম্মদ ইসামের বর্ণনায় ম্যাচ চলাকালে একটি ঘটনাকে কেন্দ্র করে এ পরিস্থিতির তৈরি হয়েছিল বলে তার ধারণা।

butler

ইংল্যান্ডের খেলোয়াড় বেয়ারস্টো করমর্দন না করলেও তামিম ইকবাল আরো এগিয়ে যান। বেয়ারস্টো হাত না বাড়ালে তামিম তাকে বোঝাতে গিয়ে তার (বেয়ারস্টো’র) পিঠে হাত রাখে। ওটাও ভালো ভাবে নেয়নি সে। আর আরেকজন খেলোয়াড় বেন স্টোকস এক পর্যায়ে তামিমকে ধাক্কা দেয়।

জস বাটলারকে এলবিডব্লিউ করেন তাসকিন আহমেদ। আম্পায়ার প্রথমে তাকে আউট দেননি। তখন বাংলাদেশর অধিনায়ক মাশরাফি বিন মতুর্জা আম্পায়ারের সিদ্ধান্ত পুন:বিবেচনা করার জন্য একটি রিভিউ নেন।থার্ড আম্পায়ার যখন রিভিউ সিদ্ধান্ত দিচ্ছিল, তখন ড্রেসিং রুম থেকে বাংলাদেশের খেলোয়াড়রা সিগনাল পেয়ে যায় যে এটা আউট। আর বাংলাদেশের খেলোয়াররা তখনই বাটলারের দিকে তাকিয়ে সেলিব্রেট করে। সেটা হয়তো বাটলারের একেবারেই ভালো লাগেনি। বাটলার কিছু স্ল্যাং ইউজ করে। এ সময় আম্পায়ার এবং ক্রিজে থাকা ইংল্যান্ডের আরেকজন ব্যাটসম্যান এসে বাটলারকে থামায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *