দেশে মধ্যবর্তী নির্বাচনের কোন সম্ভাবনা নেই: শেখ হাসিনা

নিউজ ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে মধ্যবর্তী নির্বাচনের কোন সম্ভাবনা নেই বলে সাফ জানিয়েছেন । বৃহস্পতিবার  জাতিসংগে বাংলাদেশের স্থায়ী কমিশন আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি প্রবাসী এক সাংবাদিকের প্রশ্নের জবাবে  এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, দেশ এখন উন্নতির দিকে এগিয়ে চলেছে। এমন কোনও পরিস্থিতির সৃষ্টি হয়নি যে মধ্যবর্তী নির্বাচন করতে হবে।জাতিসংগের সাধারণ পরিষদের ৭১তম অধিবেশনে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ বিষয়ে গণমাধ্যমকে জানানোর জন্য নিউ ইয়র্কে বাংলাদেশের স্থায়ী মিশনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

হাসিনা বলেন সাধারণ পরিষদের ৭১ তম অধিবেশনে তাঁর অংশগ্রহন সফল এবং ফলপ্রসু হয়েছে।এই অংশগ্রহণ আন্তর্জাতিক পরিমণ্ডলে বাংলাদশের ভাবমূর্তিকে আরও উজ্জ্বল করেছে।এ সময় উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলি এবং জাতিসংগে বাংলাদেশের রাষ্ট্রদূত ও স্থায়ী প্রতিনিধি মাসুদ বিন মোমেন ।প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিক সম্মেলন পরিচালনা করেন ।

অনুষ্ঠানে মন্ত্রী, সংসদ সদস্য, রাজনৈতিক ও ব্যবসায়ী নেতৃবৃন্দ-সহ প্রধানমন্ত্রীর সফর সঙ্গীরাও উপস্থিত ছিলেন।উল্লেখ্য  প্রধানমন্ত্রী আরও জানান, বাংলাদেশ আওয়ামী লিগের আসন্ন কাউন্সিল ও মধ্যবর্তী নির্বাচনের মধ্যে কোনও সম্পর্ক নেই। সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদের বিরুদ্ধে সরকারের অবস্থান সম্পর্কে বিএনপি ও কতিপয় অন্য দলের বিরোধিতা সংক্রান্ত এক প্রশ্নের জবাবে শেখ হাসিনা বলেন, বিরোধীদলের প্রবণতা হচ্ছে প্রতিটি কাজের বিরোধিতা করা। তবে ভয়ের কিছু নেই।

হাসিনা বলেন, যারা সংসদে নেই এবং গণতন্ত্রে বিশ্বাস করে না, গত সাধারণ নির্বাচন বানচাল করতে যারা পুড়িয়ে মানুষ হত্যা করেছে, ভোট কেন্দ্রে আগুন দিয়েছে এবং প্রিজাইডিং অফিসারকে হত্যা করেছে, বাস, ট্রেন, লঞ্চ ও ট্রাকে আগুন দিয়েছে, তাদের কাছ থেকে ভাল কিছু আশা করা যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *