পোষা কুকুরের জন্য নিজের বিয়ে ভেঙ্গে দিলেন তরুণী

অনলাইন ডেস্কঃবিডি খবর ৩৬৫ ডটকম

 

তরুণী করিশ্মা ওয়ালিয়ার কুকুর খুব পছন্দ।তাঁর হবু স্বামীর আবার কুকুর মোটেই পছন্দ নয়। তার পোষা কুকুরটির নাম লুসি।তাকে করিশ্মা এতটাই ভালবাসেন, যে নিজের বিয়ের সম্বন্ধ ভেঙ্গে দিতেও পিছপা হননি তিনি। তারপর মিস ওয়ালিয়া সিদ্ধান্ত নিলেন ওই ছেলেকে তিনি  বিয়েই করবেন না।

ব্যাঙ্গালোরের বাসিন্দা ওই তরুণী এখন দিল্লি কাছাকাছি গুরগাঁওতে থাকেন।  চাকরি করেন একটি বহুজাতিক কোম্পানিতে।তাঁর বাবা মা মেয়ের জন্য পাত্র পছন্দ করেছিলেন।কিন্তু সেই ছেলের শর্ত ছিল বিয়ের পরে সঙ্গে কুকুর রাখা চলবে না। রাজী হন নি করিশ্মা। তাঁকে বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হবু স্বামী।

দিনকয়েক আগে হোয়াটস্অ্যাপে কথোপকথনের সময়ে করিশ্মা স্পষ্টই জানিয়ে দেন কুকুরটিকে না নিয়ে যেতে পারলে তিনি বিয়েই করবেন না।সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে করিশ্মা ওয়ালিয়ার এই কুকুর প্রেমের কাহিনী।সঙ্গে প্রকাশিত হয়েছে করিশ্মা আর তাঁর হবু স্বামীর মধ্যে কথোপকথনেরই স্ক্রিন শটও।করিশ্মা সেখানে লিখেছেন, “আমি কারও জন্যই কুকুরটাকে ছেড়ে যেতে রাজি নই।”

তখনই হবু স্বামী ওই যুবক বলে বসেন করিশ্মা যেন কুকুরটিকেই বিয়ে করেন।আর সেখানেই শেষ সম্পর্ক।তবে ওই হোয়াটস্অ্যাপ কথোপকথন ফেসবুকে ছড়িয়ে পড়ার পরে তা নিয়ে আসছে নানা ধরনের মন্তব্য।বেশীরভাগই অবশ্য করিশ্মাকে সমর্থন জানিয়ে লেখা।

খবরঃবিবিসি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *