হুর-পরীর জন্য মানুষ খুন করা ইসলামের শিক্ষা নয়

নৌমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, ‘হুর-পরীর জন্য মানুষ হত্যা ইসলামের শিক্ষা নয়। ইসলাম শান্তির ধর্ম’।
'হুর-পরীর জন্য মানুষ হত্যা ইসলামের শিক্ষা নয়'
শনিবার বিকেলে চট্টগ্রাম বন্দরের মুক্তিযোদ্ধা শাহ্ আলম মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বেগম জিয়ার জাতীয় ঐক্যকে একটি মস্করা বলে আখ্যা দিয়ে তিনি বলেন, ‘যারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা করে না এবং তাকে জাতির পিতা হিসেবে মেনে নেয় না তাদের সঙ্গে কোন ঐক্য হবে না।’
এসময় তিনি বলেন, ‘সরকারকে উৎখাতের লক্ষ্যে তারা সারা দেশে মন্দিরের পুরোহিত, মসজিদের ইমাম এবং বিদেশী নাগরিকদের হত্যা করছে।’ বাংলাদেশ শিপিং কর্পোরেশন (বিএসসি)-এর গত অর্থবছরের (২০১৫-২০১৬) ৩৯তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী একথা বলেন।
বিএনপি-জামায়াতের কথা বলতে গিয়ে মন্ত্রী বলেন, ‘এই জোট তাদের অশুভ পরিকল্পনা থেকে সরে দাঁড়ায়নি। তবে দেশের জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নেতৃত্বে জঙ্গিবাদ, সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে ঐক্যবদ্ধ’।তিনি বলেন, ‘দেশের সব জায়গায় সন্ত্রাস ও জঙ্গিবিরোধী কমিটি গঠন করা হচ্ছে। এতে ইমাম ও শিক্ষকসহ সব শ্রেণী-পেশার লোক রয়েছেন।’ সভায় সভাপতিত্ব করেন বিএসসি’র ব্যবস্থাপনা পরিচালক কমোডর হাবিবুর রহমান ভূঁইয়া। অন্যদের মধ্যে বক্তৃতা করেন এম এ লতিফ এমপি ও নৌ মন্ত্রণালয়ের সচিব অশোক মাধব রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *